• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৯-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৩৪

গাইবান্ধায় তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু

গাইবান্ধায় তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক►

গাইবান্ধায় তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে পৌরপার্কে বেলুন ও পায়রা উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষ্যে সদর উপজেলা প্রশাসন এ আয়োজন করে।

 মেলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন উদ্যোক্তার ৩৬টি স্টল স্থান পেয়েছে। তিনদিন ব্যাপী এ মেলা চলবে আগামী ১৯ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চলবে এ মেলা।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরীফুল আলম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সাবিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ সরোয়ার কবীর, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদ আল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপনসহ বিভাগীয় কর্মকর্তা, জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

এ সময় হুইপ বলেন, বাংলাদেশে এই প্রথমবারের মতো স্থানীয় সরকার দিবস উদযপান হয়েছে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্থানীয় সরকার শক্তিশালী হচ্ছে যার ফলে দেশ এগিয়ে যাচ্ছে । তৃণমূল পর্যায়ের ব্যাপক কর্মকান্ড বাস্তবায়ন হওয়ায় সাধারণ মানুষ এর সুফল পেয়েছে ।

এর আগে স্বাধীনতা প্রাঙ্গন থেকে একটি বর্ণ্যঢ র‌্যালী শহরের প্রধান প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরপার্কে গিয়ে শেষ হয়।  

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়