• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-৮-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:০৫

এবার নওগাঁয় ডাবের দোকানে অভিযান, জরিমানা আদায় ৩ ব্যবসায়ীর

এবার নওগাঁয় ডাবের দোকানে অভিযান, জরিমানা আদায় ৩ ব্যবসায়ীর

আব্দুর রউফ রিপন, নওগাঁ ►

নওগাঁয় শহরের বিভিন্ন বাজারের ডাবের দোকানগুলোতে অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নওগাঁর সহকারী পরিচালক রুবেল আহমেদ। মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে এই অভিযান চালানো হয়। এসময় জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা চিন্ময় প্রামাণিকসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানে ডাবের মূল্য তালিকা প্রদর্শন ও ভাউচার সংরক্ষণ না করায় তিন ডাব ব্যবসায়ীকে ২হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও বিআরটিসি বাস কাউন্টারে সেবার মূল্য তালিকা প্রদর্শন না করায় তাদেরকে ২ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

নওগাঁর সহকারী পরিচালক রুবেল আহমেদ বলেন, দুপুরে নওগাঁ শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকা, সোনার পট্টি, মুক্তির মোড় ও বালুডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ডাব ব্যবসায়ীদের কাছে কত টাকা করে ডাব কিনেছেন সেই ভাউচার কেউ দেখাতে পারেনি। এছাড়াও কত টাকা করে ডাব বিক্রি করা হচ্ছে সেই মূল্য তালিকাও প্রদর্শন করা হয়নি। 

পরবর্তীতে ইসলাম ডাব আড়ত ও ঈমাম ডাব আড়তে ৫০০টাকা করে জরিমানা এবং সাজু ডাব আড়তকে ১হাজার টাকা জরিমানা করা হয় এবং অন্যান্য ডাব ব্যবসায়ীদের সতর্ক করে দেওয়া হয়। এছাড়াও বালুডাঙ্গা বাসস্ট্যান্ডে বিআরটিসি বাস কাউন্টারে সেবার মূল্য তালিকা প্রদর্শন না করায় ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জনস্বার্থে এই ধরণের অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়