• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-২-২০২৪, সময়ঃ বিকাল ০৪:০৪
  • ৩৭ বার দেখা হয়েছে

৩২ বছর বয়সেই ক্যান্সারে মারা গেলেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে

৩২ বছর বয়সেই ক্যান্সারে মারা গেলেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে

বিনোদন ডেস্ক
ক্যান্সার নিয়ে লড়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। মাত্র ৩২ বছর বয়সে থেমে গেছে পথচলা। বৃহস্পতিবার রাতে সার্ভিকাল ক্যানসারে আক্রান্ত হয়ে সে মৃত্যু হয়েছে তাঁর।

অভিনেত্রীর ম্যানেজার পুনমের ইনস্টাগ্রামে তাঁর মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন। তিনি লিখেছেন, ‘আজকের সকালটা আমাদের কাছে খুবই কঠিন। অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমরা পুনম পান্ডেকে হারালাম। উনি ক্যানসার আক্রান্ত ছিলেন। তবে এই কঠিন সময়ে আমরা অনুরোধ করছি কোনওরকমভাবে বিরক্ত না করতে। পুনমের আত্মার শান্তি কামনা করুন।’ 

জানা যায়, সার্ভিকাল ক্যানসারের প্রথম লণ অতিরিক্ত জরায়ু দিয়ে রক্তপাত। অতিরিক্ত পিরিয়ডস হলে বা দীর্ঘদিন ধরে পিরিয়ডস হলে এই রোগ দেখতে পাওয়া যায়। জরায়ুমুখ ক্যানসার হয় এক ধরনের ভাইরাসের আক্রমণে, যার নাম প্যাপিলোমা ভাইরাস। পুরুষদের কাছ থেকে নারীদের দেহে এই ভাইরাসটি প্রবেশ করে।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন পুনম পান্ডে। বিশেষত, নীল দুনিয়ার সঙ্গে জড়িয়ে থাকা এই তারকা মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়েছেন। এছাড়া খোলামেলা পোশাকের কারণে বারবার বিতর্কের মুখে পড়তে হয়েছে। তবে এসব কোনো কিছুকেই পাত্তা দিতেন না এই অভিনেত্রী।

বলিউড ও তেলুগু চলচ্চিত্র অভিনয়ের জন্য পুনম পান্ডে অধিক পরিচিত। গ্রেডারাক্স ম্যানহান্ট এবং মেগামডেল প্রতিযোগিতা সেরা নয়ে অবস্থান করেন এবং ২০১০-এ ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদে তারঁ ছবি স্থান পায়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়