• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-৫-২০২৩, সময়ঃ রাত ০৮:৩৪
  • ৭৭ বার দেখা হয়েছে

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হকের জানাজা দাফন সম্পন্ন 

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হকের জানাজা দাফন সম্পন্ন 

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ►

নীলফামারীর সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায়  মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা একরামুল হকের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) বাদ জোহর ও উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের নেজামের চৌপথী এলাকায় তাঁর গ্রামের বাড়িতে প্রশাসনের পক্ষে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সাল রায়হান পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এরপর পুলিশের একটি চৌকস দল গার্ড অনার প্রদান করেন।

এসময় সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, নীলফামারী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বাঙালিপুর ইউপি চেয়ারম্যান ডা. শাহজাদা সরকারসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি একরামুল হক গত বুধবার (২৪ মে) দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দুই স্ত্রী ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহি রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে নীলফামারী সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর, নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল রায়হানসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়