• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-২-২০২৩, সময়ঃ রাত ০৮:২২

ফুলবাড়ীতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত 

ফুলবাড়ীতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত 

কুড়িগ্রাম প্রতিনিধি ►

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শাহ বাজার চাষী ক্লাব ও রংধনু পাঠাগারের সহযোগিতায় "নব-জাগরণ সমাজসেবী সংগঠনের" আয়োজনে শুক্রবার শাহবাজার উচ্চ বিদ্যালয় মাঠে ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে সন্ধ্যা সাড়ে সাতটায় শাহ বাজার উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার মঞ্চে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি রোস্তম আলী বকসীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম কুমার মোহন্ত।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জাকির সরকার, আওয়ামী যুবলীগের সহসভাপতি নজির হোসেন, শাহ বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল হক পোদ্দার কাস্টম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারি, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক প্রমূখ।

উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকারিয়া মিঞার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন নব-জাগরণ সমাজসেবী সংগঠনের  আহ্বায়ক হাসানুর রহমান হিরো। সংগঠনটির পক্ষ থেকে আরও বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান আশিক। 

আলোচনা সভা শেষে সংগঠনের পক্ষ থেকে অতিথি বৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। একই সাথে উপস্থিত অতিথিবৃন্দের মাধ্যমে সংগঠনের পক্ষ থেকে শাহ বাজার উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করা হয়। সবশেষে স্থানীয় ও আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়