• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-৯-২০২৩, সময়ঃ বিকাল ০৫:২২

দিনাজপুরে ৫০ কেজি গাঁজাসহ কারবারি আটক

দিনাজপুরে ৫০ কেজি গাঁজাসহ কারবারি আটক

দিনাজপুর প্রতিনিধি►

দিনাজপুরে অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ আবুজার (৪৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর । আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের কওে কোতয়ালী থানায় হস্তান্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার দিবাগত রাত ২ টায় শেখপুরা ইউনিয়নের দিঘন গ্রামের পশ্চিম পাড়ায় এ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জেলা কার্যালয়ের একটি আভিযানিক দল। এ সময় ৫০ কেজির ৫টি গাজার পেডি ইদ্ধার করা হয় । এই উদ্ধারকৃত মাদকদ্র্যব্যের আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা ।

আটক মাদক কারবারি আবুজার আলী (৫০) সদও উপজেলার  শেখপুরা ইউনিয়নের  জাফর উদ্দিনের ছেলে । তবে এ ঘটনায় পলাতক রয়েছে তার সহযোগী সেলিনা বেগম । আবুজার ও সেলিনা একত্রিত হয়ে দীঘ দিন ধরে স্থানীয় ক্ষমতাসীন দলের নেতাদের ছত্রছাড়ায় এই মাদক ব্যবসা চালিয়ে আসছে । তাদের নামে একাধিক মাদক মামলা রয়েছে ।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের(ডিএনসি) দিনাজপুর জেলা কার্যালয়ের উপপরিচালক শহিদুল মান্নাফ কবীর জানান,তারা দীর্ঘদীন ধরে বিভিন্ন কৌশলে পাইকারি ও খুচরা মাদক বিক্রি করে আসছিল । মাদকদ্রব্য মুক্ত দিনাজপুর গড়তে নিয়মিত অভিযান চলছে।

এ ব্যাপারে অভিযুক্ত মাদককারবারি আবুজার ও সহযোগী সেলিনার (পলাতক) বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি থানায় মামলা দায়ের করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দিনাজপুর জেলা কার্যালয়ের (ডিএনসি) উপপরিদর্শক হাসিবুল হাসান । আটক মাদককারবারি আবুজারকে কোতয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়