• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-৭-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৩৮

বোচাগঞ্জের ৫ শত বস্তা ইউরিয়া সারসহ এক চোরাকারবারিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ



দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরের বোচাগঞ্জে সার সংরক্ষণ ও বিতরণের (বাফা) গোডাউন নিয়ে যাওয়ার সময় ৫০০ বস্তা ইউরিয়া সারসহ মো. সাদেকুল ইসলাম (৩৮) নামের এক চোরাকারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। উদ্ধারকৃত৫ শত বস্তা ইউরিয়া সারের নাম ৬ লক্ষ ৫০ হাজার টাকা । 

আজ রবিবার ( ২৩ জুলাই) দুপুরে জেলা পুলিশের আয়োজনে সংবাদ  সম্মেলনে নিশ্চিত করেছে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ।  

শনিবার (২২ জুলাই) দুপুওে বোচাগঞ্জ  উপজেলার চকদাই মোড় থেকে সারবোঝাই ট্রাক ও চোরাকারবারিকে আটক করা হয় ডিবি পুলিশ । এ সময় একটি দশ চাকা কার্গো ট্রাক যাহার রেজি নং  ঢাকা মেট্রো-ট ২০-১৩৫৫ জব্দ করা হয়েছে । আটক মো. সাদেকুল ইসলাম বোচাগঞ্জ  উপজেলার কেরালগাঁও গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আব্দুল্লাহ আল মাসুম সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান শুরু করে। এসময় ট্রাকে থাকা সার পাচারকারী মো. সাদেকুল ইসলাম টের পেয়ে বেপরোয়া গতিতে চালাতে থাকেন। এসময় পুলিশ পিছু ধাওয়া করে সারবোঝাই ট্রাকটি জব্দ করে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে।

আব্দুল্লাহ আল মাসুম জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িত যেই থাক না তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।