• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-৭-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৫৪

বীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে কৃষি শ্রমিকের মৃত্যু



দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুর বীরগঞ্জে পুকুরের সেচ কার্য সম্পাদন করার সময় মর্টারে বিদ্যুৎ সংযোগে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে চিরেন রায় (৪৫)  নামে কৃষি শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত কৃষি শ্রমিক  চিরেন রায় (৪৫) জেলার বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের বাক্ষণভিটা গ্রামের  মহেশ রায়ের ছেলে।

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুর ২টায় দিকে  বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের মদাতি গ্রামের ফজলুল হকের ছেলে মো. আবু সালেকের পুকুরের পানি সেচ দেওয়ার সময় এ ঘটনা ঘটে।

পলাশবাড়ী ইউনিয় পরিষদ সদস্য মোঃ শাহাজাহান আলী জানান, মদাতি গ্রামের ফজলুল হকের ছেলে মো. আবু সালেকের বাড়ীতে দীর্ঘদিন ধরে কৃষি শ্রমিকের কাজে নিয়োজিত বাক্ষণভিটা গ্রামের মৃত মহেশ রায়ের ছেলে চিরেন রায়। বৃহস্পতিবার আবু সালেকের পুকুর সেচের জন্য বৈদ্যুতিক মটরের সংযোগ দিতে যায় কৃষি শ্রমিক চিরেন রায়। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

বিদ্যুৎস্পৃষ্টে কৃষি শ্রমিক নিহত হওয়ার সংবাদের সত্যতা নিশ্চিত করেন পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ মানিক বলেন বিষয়টি বীরগঞ্জ থানা পুলিশ জানানো হয়েছে। পুলিশ ঘটনা স্থলে সুরতহাল রির্পোট তৈরী করে  নিয়ে গেছে। 

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার বলেন পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ্এ  ব্যাপারে থানায় অপমৃত্যুও মামলা দায়ের করা হয়েছে।