• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-৭-২০২৩, সময়ঃ রাত ০৮:১৬

পার্বতীপুরে ছুরির আঘাতে কিশোরের মৃত্যু ঘাতক আটক



পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ►

পার্বতীপুর এক কিশোরের উপর্যপরি ছুরির আঘাতে মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে মোমিনুল ইসলাম মোমিন (২০) নামে এই কিশোরের মৃত্যুর ঘটনাটি ঘটে এবং আহত হয় আরেক বন্ধু। এলাকাবাসীরা জানায়, পুরাতন বাজার সাগর সিনেমা হল সংলগ্ন রাস্তায় দাঁড়িয়ে ছিলো মমিনুল ইসলাম মোমিন। 

এসময় ভ্যান চালক মমিনুর ইসলাম কুড়ি (২৫) নামে এক যুবক তার চলন্ত ভ্যান দিয়ে মোমিনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে আঘাত প্রাপ্ত মোমিন কয়েকজন বন্ধুকে নিয়ে কুড়ির বাড়িতে বিচার দিতে যায়। কুড়ির বাবা মহির উদ্দীনের সাথে কথা বলার এক পর্যায়ে সে বাড়ি থেকে দৌঁড়ে বের হয়ে মোমিনের পেটে ছুরিকাঘাত করে। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হন বন্ধু লিমন।

এ ঘটনায় স্থানীয়রা দ্রুত মোমিনকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত ১১ টার দিকে মোমিনের মৃত্যু হয়।

নিহত মমিনুল ইসলাম মোমিন (২০) পৌর শহরের ০৪নং ওয়ার্ডের গোয়ালাপট্টির লুৎফর রহমানের ছেলে। এ ঘটনার সংবাদ পেয়ে পার্বতীপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে কুড়িকে গ্রেফতার করেছে। পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান বলেন, সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে মোমিনুর ইসলাম কুড়িকে গ্রেফতার করে এবং হত্যায় ব্যবহারের ছুরিটি উদ্ধার করে।