• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-৮-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৫০

নবাবগঞ্জে পুত্রের হাতে পিতা খুন



দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুর নবাবগঞ্জের পুত্র মাসুদ আলমের বটির কোপে পিতা আবুল কালাম আজাদ (৫৫) খুনের ঘটনা ঘটেছে । আজ শুক্রবার ভোরে উপজেলার জয়পুর ইউপির ছিট দলদলিয়া শালঘরিয়া গ্রামে পুত্রের ছুরিকাঘাতে পিতা আবুল কালাম (৫৫) খুন।

ঘটনার বিবরণে জানা যায়, নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউপির ছিট দলদলিয়া শালঘরিয়া গ্রামে  শুক্রবার ভোর সাড়ে ৫ টায় আবুল কালামের পুত্র মোঃ মাসুদ ঘুম থেকে উঠে বাড়ির ঘর থেকে ধারালো বটি নিয়ে পিতা আবুল কালাম কে পুত্র মাসুদ কোপাতে থাকেন। এতে আবুল কালামের মাথার বিভিন্ন জায়গায় আঘাত করলে মাথার মগজ বের হয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে  মৃত্য বরন করেন ।

পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে পুত্রের হাতে পিতা খুনের এই দৃশ্য দেখে হতবাক হয়ে যান। স্থানীয় লোকজন নবাবগঞ্জ থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে ।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ তাওহিদুল ইসলাম তৌহিদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তবে ঘটনা সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত পিতার হত্যাকারী পুত্র মাসুদ পলাতক রয়েছেন। এই ঘটনায় থানায় মৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।