• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-১২-২০২২, সময়ঃ রাত ০৭:০৬

গাইবান্ধায় ৪ সড়ক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী



নিজস্ব প্রতিবেদক ►

দেশব্যাপী ২০০০ কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়কের মধ্যে গাইবান্ধা জেলার ৪টি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। বুধবার (২১ ডিসেম্বর) গাইবান্ধা জেলা প্রশাসন ও সড়ক বিভাগের উদ্যোগে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভার্চুয়ালী উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. অলিউর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, পুলিশ সুপার মো. কামাল হোসেন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ফিরোজ আকতার, জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. রেজওয়ান হোসেন, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো, পৌরসভার প্যানেল মেয়র মো. শহীদ আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. রবিউল হাসান, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন প্রমুখ।

এ অনুষ্ঠানে গাইবান্ধা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ফিরোজ আকতার বলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ-নাকাইহাট, ধুবনী-বেলকা, দাড়িয়াপুর-কামারজানি ও গোবিন্দগঞ্জ-জয়পুরহাটের এই ৪টি সড়কে ৫২ কিলোমিটার সড়ক উন্নয়ন কাজে প্রায় ১৪৮ কোটি টাকা ব্যয় করা হয়েছে। এসব সড়কের উন্নয়ন ও প্রশস্থকরণের ফলে জনদুর্ভোগ লাঘব হবে। তেমনি এ অঞ্চলের উৎপাদিত কৃষি পণ্য পরিবহনে সহজ হবে।