• মাধুকর প্রতিনিধি
  • ১২ ঘন্টা আগে

ইউপি সদস্য মোস্তাক হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে দারিয়াপুরে বিক্ষোভ



নিজস্ব প্রতিবেদক►

গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মোস্তাক আলী হত্যাকাণ্ডেরে সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ সমাবেশ হয়েছে। 

সচেতন এলাকাবাসীর ব্যানারে আজ (সোমবার, ২১ অক্টোবর) বিকেল ৩টায় উপজেলার দারিয়াপুর হাটের চারমাথায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা অবিলম্বে মোস্তাক আলী হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবি করে বলেন, ১৮ দিন অতিবাহিত হলেও এখনও পুলিশের কোনো তৎপরতা লক্ষ্য করা যায়নি যা অত্যন্ত দুঃখজনক। তারা বলেন, এই হত্যাকাণ্ডের বিচার না হলে এলাকায় খুনিরা উৎসাহিত হবে, সম্প্রীতি সহবস্থান নষ্ট হবে। অবিলম্বে খুনিদের গ্রেপ্তার করা না হলে তারা বৃহত্তর কর্মসূচি দেয়ারও হুঁশিয়ারি দেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন দারিয়াপুর জামে মসজিদের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংস্কৃতিক জোট দারিয়াপুরের সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুল, হাজী ওসমান গণি কলেজের শিক্ষক ময়নুল কবীর মন্ডল, ব্যবসায়ী এ্যাসোসিয়েশনের সদস্য মোহাম্মদ আলী মুংলু, সাবেক ইউপি সদস্য সাখাওয়াত মাহমুদ দুখা, আলী আজম প্রমুখ।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর রাত আড়াইটার দিকে দারিয়াপুর বন্দরের উত্তরে ইটভাটা সংলগ্ন দারিয়াপুর-ধর্মপুর সড়কের পাশের ডোবা থেকে তার মরদেহ পাওয়া যায়।