• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৯-২০২৪, সময়ঃ রাত ০৭:১২

গোবিন্দগঞ্জে দুবৃর্ত্তের বটির আঘাতে অবসরপ্রাপ্ত শিক্ষক মুক্তিযোদ্ধা গুরুতর আহত



গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিজ বাসায় অজ্ঞাতনামা দুর্বৃত্তের হামলায় ও ধারালো বটির আঘাতে অবসরপ্রাপ্ত শিক্ষক মুক্তিযোদ্ধা খগেন্দ্রনাথ প্রামাণিক (৭২) গুরুতর আহত হয়েছেন। শনিবার দিবাগত রাত  আনুমানিক ১টার দিকে শহরের ঝিলপাড়ায় এ ঘটনা ঘটে। তাকে  গুরুতর আহত অবস্থায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে তার অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খগেন্দ্র নাথের পরিবার সুত্রে জানা গেছে, চাকুরীজনিত কারণে দুই ছেলে গোবিন্দগঞ্জের বাইরে থাকায় এবং তার স্ত্রী সুনতি রানী ছেলের বাসায় বেড়াতে গেলে খগেন্দ্র নাথ একাই  নিজ বাসায় অবস্থান করছিলেন। ঘটনার দিন রাত আনুমানিক ১টার দিকে অজ্ঞাতনামা ব্যক্তিরা তার বাসার গেটে নক করলে সরল বিশ্বাসে খগেন্দ্র্র্র্রে বাসার গেট  খুলে দেয়। 

এসময় একজন দুবৃর্ত্ত পাশে পড়ে থাকা বটি এনে তার ওপর হামলা করে এবং কোপাতে থাকে। দুবৃর্ত্তের হাত থেকে বাঁচার জন্য তিনি চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে আসে এবং হামলাকারী পালিয়ে যায়। পরে প্রতিবেশিরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত বগুড়া শজিমেক হাসাপাতালে স্থানান্তর করা হয়। এ ব্যাপারে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে খগেন্দ্র নাথের স্ত্রী সুনতি রানী একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা জানান, থানা থেকে মাত্র কযেক গজ দুরে একজন নীরিহ মানুষের ওপর এ ধরণের সন্ত্রাসী হামলার ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। অবিলম্বে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষি ব্যক্তির শাস্তি দাবী করেছেন। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ আছাদুজ্জামান আসাদ জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি।  মামলা দায়ের হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।