• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৯-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:৫৫

শিক্ষাভবনে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে সুন্দরগঞ্জে মানববন্ধন



সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি► 

উপবৃত্তি প্রকল্প থেকে মানবিক বিবেচনায় রাজস্ব খাতে আসা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কর্তৃক শিক্ষা ভবনে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক পর্যায়ের দুইটি সরকারি স্কুল শিক্ষকগণ পূর্ণ দিবস কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

আজ (বুধবার, ১৮ সেপ্টেম্বর) উপজেলার আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানবন্ধন কর্মসূচি ও পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেন সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় এবং সুন্দরগঞ্জ আমিনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষকগণ। 

মানববন্ধনে বক্তব্য দেন সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ইলিয়াছ আলী, সহকারি সিনিয়র শিক্ষক মো. আতাউর রহমান প্রমুখ।

বক্তাগণ বলেন, জেলা শিক্ষা অফিসার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পদে বিধি মোতাবেক সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে পদায়ন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পদে আবেদনকৃত সিনিয়র শিক্ষকদের দ্রুত পদায়ন, আলাদা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর গঠন, এন্ট্রিপদ ৯ম গ্রেড ধরে পদসোপান বাস্তবায়ন ও শিক্ষা প্রকল্প কর্মকর্তাদের আদালতের রায় অনুযায়ী কোনোক্রমেই রাজস্ব খাতে স্থানান্তর না করার দাবি জানান।