• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৭-২০২৪, সময়ঃ বিকাল ০৪:০৩

ছাত্র হত্যার প্রতিবাদে গাইবান্ধায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ



নিজস্ব প্রতিবেদক

কোটা সংস্কার আন্দোলনে বিশ্ববিদ্যালয়ের নিরাপরাধ ছাত্র হত্যা ও ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আজ (বৃহস্পতিবার, ১৮ জুলাই) সকাল ১০টার দিকে এ কর্মসূচি পালন করে দলটির নেতাকর্মীরা। 

দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে জেলা শহরের কাচারি বাজার থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক ঘুরে এসে আবারও কাচারি বাজারে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, দেশ ইতিহাসের ভয়াবহ সংকটকাল অতিক্রম করছে, সম্মিলিতভাবে সরকারের এই নৃশংসতা রুখে দিতে হবে। কোটা সংস্কারর দাবিতে আন্দোলনরত নিরীহ ছাত্র-ছাত্রীদের ওপর সরকারদলীয় সন্ত্রাসী ও পুলিশ বাহিনীর হামলা এবং গুলি করে নিরীহ ছাত্রদের হত্যা করা হয়েছে। আমরা ন্যাক্কারজনক এমন ঘটনার প্রতিবাদ জানাই। আন্দোলনরত শিক্ষার্থীদের যৌক্তিক দাবি মেনে নিতে হবে। যার যার অবস্থান থেকে দেশবাসীকে শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা সভাপতি আব্দুল মাজেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন দলটির সাধারণ সম্পাদক আল আমি বিন হুসাইন, সদর উপজেলা সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, পলাশবাড়ী উপজেলা সভাপতি মো. আমিনুল ইসলাম, জেলা প্রচার সম্পাদক মুফতি ইউসুফ, ইসলামী ছাত্র আন্দোলনের জেলা সভাপতি শাহাজ উদ্দিন রিয়াজ, সহ-সভাপতি  মো. আল মামুন ও সাধারণ সম্পাদক মো. সাইম আহমেদ প্রমুখ।