• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-৭-২০২৪, সময়ঃ রাত ০৭:৩৩

পলাশবাড়ীতে বিদ্যুতের খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২



নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধার পলাশবাড়ীতে বিদ্যুতের খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় সাগর মিয়া (২০) ও নাইমুর রহমান স্বচ্ছ মিয়া (২০) নামে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন সঙ্গে থাকা সামিউল ইসলাম (২১) নামে আরেক যুবক।

আজ (সোমবার, ১৫ জুলাই) দুপুরে টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়া আব্দুল হালিম মিয়ার চাতালের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সাগর মিয়া পলাশবাড়ী পৌর শহরের গিরিধারিপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে এবং নাইমুর রহমান স্বচ্ছ উপজেলার বরিশাল ইউনিয়নের দুবলাগাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহত সামিউলেরর বাড়ি একই গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাগর মিয়া বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে পলাশবাড়ী থেকে কাশিয়াবাড়ীর দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়া আব্দুল হালিম মিয়ার চাতালের সামনে পৌঁছালে সাগর নিয়ন্ত্রণ হারান। এতে সড়কের পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেলটি। এ সময় মোটরসাইকেলে থাকা তিন জনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বর চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন।

আহত স্বচ্ছ ও সামিউলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। পরে সেখানে মারা যান স্বচ্ছ।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ওসি (তদন্ত) লাইসুর রহমান বলেন, মোটরসাইকেলে থাকা সাগর ও স্বচ্ছ নামের দুই জন নিহত ও একজন আহত হয়েছেন। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাইকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।