• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৭-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:২৯

সাঘাটায় বানভাসিদের মাঝে সংসদ সদস্য রিপনের ত্রাণ বিতরণ



সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার সাঘাটা উপজেলার বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন। 

আজ (সোমবার, ৮ জুলাই) সকালে উপজেলার ৬নং ঘুড়িদহ ও ২নং ভরতখালী ইউনিয়নের বন্যা কবলিত এলাকার বন্যার্ত পরিবারের মাঝে ১০ কেজি করে ত্রাণের চাল বিতরণ করেন।

সকাল ১০টায় ঘুড়িদহ ইউনিয়ন পরিষদ চত্বর থেকে ত্রাণ বিতরণকালে বানভাসীদের উদ্দেশ্যে সংসদ সদস্য রিপন বলেন, অতীতেও যেকোন দুর্যোগের সময় আপনাদের পাশে ছিলাম, এখনও আছি, আর ভবিষ্যতেও থাকবো। আপনারা ভয় বা চিন্তা করবেন না বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন, দুর্যোগ যতই আসুক একটি মানুষও না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ। 

তিনি আরও বলেন, আপনারা ধৈর্য্য ধরেন শেখ হাসিনার নেতেৃত্বে আমিও আপনাদের পাশে আছি। সবার কাছে খাদ্য ও ত্রাণসামগ্রী পৌঁছানোর ব্যবস্থা করা হবে এবং বন্যা পরবর্তী মানুষের ক্ষয়ক্ষতি নিরূপণ করে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের ব্যবস্থাসহ এলাকার ক্ষতিগ্রস্ত রাস্তা, কালভার্ট, ব্রিজ সংস্কার ও পুণঃনির্মাণ করা হবে।

এসময় সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামশীল আবেফিন টিটু, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসাহাক আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোস্তম আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বেগম ও ঘুড়িদহ ইউপি চেয়ারম্যান সেলিম আহম্মেদ তুলিপ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।