• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-৭-২০২৪, সময়ঃ রাত ০৯:১০

গাইবান্ধায় কর্মরত এনজিওদের সাথে এনজিও বিষয়ক ব্যুরো’র ডিজি’র মতবিনিময়



নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধায় কর্মরত এনজিও প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন এনজিও বিষয়ক ব্যুরো’র মহাপরিচালক (গ্রেড-১)।

এসকেএস ফাউন্ডেশন- এর সহযোগিতায় আজ (শনিবার, ৬ জুলাই) এসকেএস ফাউন্ডেশন- এর প্রধান কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক (গ্রেড-১) মোঃ সাইদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য ) ডাঃ এ, বি, এম, আবু হানিফ। আরও উপস্থিত ছিলেন গাইবান্ধার সিভিল সার্জন ডাঃ কানিজ সাবিহা, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন মানবসম্পদ, শিক্ষা ও আইসিটি) সুশান্ত কুমার মাহাতো।

মতবিনিময় সভায় যেসকল এনজিও প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন তারা হলেন- এসকেএস ফাউন্ডেশন, জিইউকে, ফ্রেন্ডশীপ, ব্র্যাক, ইএসডিও, সেভ দ্য চিলড্রেন, কেয়ার বাংলাদেশ, আরডিআরএস, প্রশিকা, জীবিতা বাংলাদেশ, টিএমএসএস, ওয়ার্ডভিশন বাংলাদেশ, এসডিআরএস এবং ছিন্নমুল মহিলা সমিতি, গাইবান্ধা। 

এর আগে, সকালে মহাপরিচালক (গ্রেড-১) মোঃ সাইদুর রহমান উপরোক্ত কর্মকর্তাদের সাথে নিয়ে গাইবান্ধা পৌরসভার মাস্টার পাড়ায় ইএসডিও কর্তৃক পরিচালিত নগর মাতৃসদন এর স্বাস্থ্য সেবা কার্যক্রম, এসকেএস জেনারেল হাসপাতাল ও আই হাসপাতাল, ঘাগোয়া ইউনিয়নে মমতা প্রকল্পের ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এর মা ও শিশু স্বাস্থ্য সেবা কার্যক্রম এবং সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের চরে ফ্রেন্ডশীপ কর্তৃক পরিচালিত ‘এমিরেট্স ফ্রেন্ডশীপ হাসপাতালের কার্যক্রম পরিদর্শন করেন। এই সময় স্ব স্ব প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ কার্যক্রম পরিদর্শনে সহযোগিতা করেন।